কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখার নতুন কমিটি গঠনকুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখার নতুন কমিটি গঠন – দৈনিক গণ আওযাজ
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১২:০৭ অপরাহ্ন

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখার নতুন কমিটি গঠন

ডিজিএ অনলাইন/৭৩বার পড়া হয়েছে
আপডেট :বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

বাংলাদেশ ফার্মাসিস্ট’স ফোরাম কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। বুধবার (৯ ডিসেম্বর) কেন্দ্রীয় কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে বিষয়টি জানা যায়।

বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ কৌশিক আহমেদকে প্রধান উপদেষ্টা এবং একই বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থী শাখাওয়াত হোসেনকে সভাপতি এবং ১০ম ব্যাচের শিক্ষার্থী শাহারিয়ার মুহাম্মদ সোহানকে সাধারণ সম্পাদক করে এই কমিটি ঘোষণা করা হয়।

৫১ সদস্য বিশিষ্ট এই কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছে কাউছার হামিদ জীবন, জয়ন্ত মজুমদার, মো. সাদ্দাম হোসেন, অপু মল্লিক। সহ-সভাপতি হিসেবে শাহজালাল রেজা, মেহেরুন-নেসা তানিয়া, মো. কাউসার, জেরিন তাসনিম, আকিল মাহমুদ। যুগ্ম-সাধারন সম্পাদক হিসেবে তানিমা তাবাসসুম প্রভা, তানভীর আহমেদ রাসেল, মো. নুরুল মোস্তফা, ইমাম হোসাইন মাসুম, সায়মন আহমেদ। কোষাধ্যক্ষ হিসেবে, সাইফুল ইসলাম বিপ্লব এবং সহ-কোষাধ্যক্ষ হিসেবে তোফায়েল আহমেদ। সাংগঠনিক সম্পাদক হিসেবে আরাফুল হক, তানভীরুল ইসলাম, আবু হানিফ, মানসুরা তালুকদার। দপ্তর সম্পাদক হিসেবে নাজমুল তালুকদার, উপ-দপ্তর সম্পাদক হিসেবে মো. রাজু খন্দকার। প্রচার সম্পাদক হিসেবে নজরুল ইসলাম নিলয় উপ-প্রচার সম্পাদক হিসেবে মিরাজুর রহমান। মিডিয়া ও সেমিনার বিষয়ক সম্পাদক হিসেবে তারেক আহমেদ উপ-মিডিয়া ও সেমিনার বিষয়ক সম্পাদক মাইমুনা আক্তার গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক হিসেবে মাহমুদা তাহিরা উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মৈত্রী দাস। শিক্ষা ও সাহিত্য সম্পাদক হিসেবে তাওহীদা আক্তার এবং উপ-শিক্ষা ও সাহিত্য সম্পাদক হিসেবে রেদোয়ান ইসলাম লিমন। তথ্য-প্রযুক্তি সম্পাদক- ফাহমিদা জামান উপ-তথ্য প্রযুক্তি সম্পাদক- সাদমান বিন আকবর শুভ। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাদিয়া ভুঁইয়া। উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নূর মোহাম্মদ সৈকত। গবেষণা বিষয়ক সম্পাদক রিজওয়ান আহমেদ মেহেদী, উপ-গবেষণা বিষয়ক সম্পাদক নাদিয়া সুলতানা অপি। সমাজকল্যাণ সম্পাদক রাসেল হোসেন, উপ- সমাজকল্যাণ সম্পাদক আবদুস সালাম। সাংস্কৃতিক সম্পাদক সংগীতা চক্রবর্তী , উপ-সাংস্কৃতিক সম্পাদক আতিফা আক্তার লিয়া। ক্রিড়া সম্পাদক হিসেবে এনামুল হাসান শাফী, উপ-ক্রিড়া সম্পাদক শাহজালাল রিফাত এবং কার্যকরী সদস্য হিসেবে আছেন ইয়াছিন আরাফাত, সোহানুল ইসলাম, তরিকুল ইসলাম, নাজমুন নাহার, নাহিদা আক্তার, মেরিনা হাজেরা বেগম।

উল্লেখ্য, এই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

ডিজিএ/এমডিজেএম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর