আগামী ১৯ নভেম্বর বরিশাল বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র জন্মদিন।আগামী ১৯ নভেম্বর বরিশাল বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র জন্মদিন। – দৈনিক গণ আওযাজ
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০১:৫০ পূর্বাহ্ন

আগামী ১৯ নভেম্বর বরিশাল বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র জন্মদিন।

নিজস্ব প্রতিবেদক/১০৩বার পড়া হয়েছে
আপডেট :মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০

আগামী ১৯ নভেম্বর বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র জন্মদিন। আলোকিত নগরপিতা সদা হাস্যময় মুখ তাঁর। নগরবাসির সুখ-দুঃখে পাশে থাকেন যিনি। জীবন যাপন করছেন সদা কর্মব্যস্তময় একজন মানুষ হিসেবে। বিত্ত আর বৈভবের চূড়ায় বসেও সাধারণ মানুষ যার প্রিয়, তিনিই আমাদের বরিশালের মেয়র ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

১৯ নভেম্বর তার ৪৭তম শুভ জন্মবার্ষিকী। জীবনবাদী মানুষ, চিন্তা জাগানিয়া প্রেরণাশক্তি আর নগরের উন্নয়ন যার জীবনের অবিচ্ছেদ্য অংশ, এই শুভক্ষণে তিনি আজ জরুরি কাজে রাজধানীতে অবস্থান করছেন। এই মাহেন্দ্রক্ষণে তাঁর কাছে পৌঁছে যাক আমাদের অশেষ শুভেচ্ছা ও ভালোবাসা। রাজনৈতিক পরিবারে বেড়ে ওঠা সহজ-সরল এক মানুষ তিনি। যিনি সারাজীবন হৃদয়ের গহিনে লালন করেছেন প্রগতিশীল রাজনৈতিক দর্শন। এক বছরে নগর পিতার পরিচয়ে ডানায় যুক্ত হয়েছে নতুন পালক। তিনি বাংলাদেশের শ্রেষ্ঠ মেয়র নির্বাচিত ও নগর রাজনৈতিক সফলতার এক নায়ক। তাঁর আরও একটি খ্যাতি রয়েছে সেটি হলো যুবরত্ন। বরিশালের সাধারণ মানুষেরা সুখে দুঃখে যাকে পাশে পান তিনিই সাদিক আবদুল্লাহ। তবে জনপ্রিয়তায় তিনিই এখন নগর আওয়ামী লীগের শীর্ষ ব্যক্তি।

ডিজিএ/এমডিজেএম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর