পদ্মা সেতুর নদী শাসনের জন্য কাঁঠালবাড়ী ফেরি ঘাট বাংলাবাজার স্থানান্তর, পরীক্ষামূলক ৩টি টানা ফেরি দিয়ে ফেরি পারাপারপদ্মা সেতুর নদী শাসনের জন্য কাঁঠালবাড়ী ফেরি ঘাট বাংলাবাজার স্থানান্তর, পরীক্ষামূলক ৩টি টানা ফেরি দিয়ে ফেরি পারাপার – দৈনিক গণ আওযাজ
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০১:৪৫ পূর্বাহ্ন

পদ্মা সেতুর নদী শাসনের জন্য কাঁঠালবাড়ী ফেরি ঘাট বাংলাবাজার স্থানান্তর, পরীক্ষামূলক ৩টি টানা ফেরি দিয়ে ফেরি পারাপার

ডিজিএ অনলাইন/৬৭বার পড়া হয়েছে
আপডেট :সোমবার, ১৬ নভেম্বর, ২০২০

মাদারীপুরের শিবচরে পদ্মা সেতুর নদী শাসন কাজের জন্য কাঠালবাড়ী ফেরি ঘাট বাংলাবাজার নামক স্থানে স্থানান্তর করা হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে পরীক্ষামূলক ৩টি টানা ফেরি লোড করে পরীক্ষামূলক চালু করেছে ঘাট কর্তৃপক্ষ।

ঘাট কর্তৃপক্ষ সূত্র জানায়, পদ্মা সেতুর নদী শাসনের কাজের জন্য কাঁঠালবাড়ী ফেরি ঘাটটি বাংলাবাজার নামক স্থানে স্থানান্তর করা হয়েছে। সোমবার বেলা ১১টার সময় পুরাতন ঘাট থেকে ২টি ঘাট সরিয়ে বাংলাবাজার নামক স্থানে আনা হয়। সেখানে ২টি টানা ফেরি দিয়ে পরীক্ষামূলক ফেরি পারাপারের মাধ্যমে সার্ভিস চালু করা হয়েছে। দুই’এক দিনের মধ্যে ধীরে ধীরে সবগুলো ঘাট এখানে স্থানান্তর করা হবে। আপাতত ফেরি ঘাটগুলো চালু করার পর পরবর্তীতে লঞ্চ, স্পীডবোটসহ নৌযান এ ঘাট দিয়ে পারাপারে চালু করা হবে। এ নৌরুটটিতে ১৯টি ফেরি, ৮৭টি লঞ্চ ও ২শতাধিক স্পীডবোট নিয়মিত চলাচল করছে।
কাঠালবাড়ী ঘাট মেরিন ইঞ্জিনিয়ার আলী আহম্মদ মিয়া জানান, পদ্মা সেতুর নদী শাসনের জন্যকঁাঁঠালবাড়ী ফেরি ঘাট বাংলাবাজার স্থানান্তর, পরীক্ষামূলক ৩টি টানা ফেরি দিয়ে ফেরি পারাপার শুরু করেছে। পরবর্তীতে ধীরে ধীরে সব ফেরি এ ঘাট দিয়ে চলাচল করবে।

ডিজিএ/এমডিজেএম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর