প্রযোজনা ও পরিচালনায় নাম লেখালেন খালেদ আহমেদ।প্রযোজনা ও পরিচালনায় নাম লেখালেন খালেদ আহমেদ। – দৈনিক গণ আওযাজ
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:০২ পূর্বাহ্ন

প্রযোজনা ও পরিচালনায় নাম লেখালেন খালেদ আহমেদ।

ডিজিএ বিনোদন ডেস্ক/২৩বার পড়া হয়েছে
আপডেট :মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

সাংবাদিক খালেদ আহমেদ। ছদ্মনামে লেখেন কবিতা। এবার এলেন নির্মাণে। প্রযোজনা ও পরিচালনায় নাম লেখালেন তিনি অজেয় চৌধুরী নামে। পরপর তিনটি নাটক নিয়ে হাজির হলেন তিনি। নাটকের নাম ‘বাবু খায় না’, ‘বন্ধন’ এবং ‘আয় চিল করি’। ডিভাইন এন্টারটেইনমেন্টের ইউটিউট চ্যানেলে এরইমধ্যে ‘বাবু খায় না’ ও ‘বন্ধন’ নাটক দুটি প্রকাশ হয়েছে।

তারমধ্যে ‘বাবু খায় না’ নাটকে সাঈদী, মিরা, সুস্মি এবং ‘বন্ধন’ নাটকে অভিনয় করেছেন পারভেজ সুমন, অধরা প্রিয়া, নজরুল কোরাইশী প্রমুখ। নাটক দুটি বেশ সাড়া পেয়েছে দর্শকের কাছে।

অজেয় চৌধুরী জানান, খুব শিগগিরই এই চ্যানেলে প্রচার হবে ‘আয় চিল করি’। এই নাটকেও দেখা মিলবে সাঈদী, মিরা, সুস্মির। তিনটি নাটকেরই চিত্রনাট্য লিখেছেন সৈয়দ শিশির।

টিভি চ্যানেলে প্রচারে না গিয়ে ইউটিউব চ্যানেলকেই কেন বেছে নিলেন? এমন প্রশ্নের জবাবে অজেয় চৌধুরী বলেন, ‘প্রথমত আমার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম ডিভাইন মিডিয়া। অনেক পরিকল্পনা নিয়ে যাত্রা করেছি। নাটকের পাশাপাশি ওয়েব ফিল্ম ও সিরিজ, সিনেমা বানানোর ইচ্ছে রয়েছে। সেই ভাবনা থেকেই আমি নিজের ইউটিউব চ্যানেল এন্টারটেইনমেন্টকে প্রতিষ্ঠিত করতে চাই। তাই এখানে আমার প্রথম পরিচালিত নাটকগুলো প্রচারের সিদ্ধান্ত নিয়েছি।’

‘তবে টিভি চ্যানেল নিয়েও প্ল্যান রয়েছে। টিভির প্রতি তো সবসময়ই একটা ভালো লাগা কাজ করেই। টিভিতে ধারাবাহিক নাটক নিয়ে কাজ করবো শিগগিরই’- যোগ করেন অজেয়।

সিনেমা প্রযোজনার পাশাপাশি পরিচালনাতেও কি দেখা যাবে? জবাবে এই সাংবাদিক-কবি নির্মাতা বলেন, ‘ভবিষ্যতে সিনেমা পরিচালনা করাটাই আমার স্বপ্ন। সে লক্ষ্য নিয়েই এগুচ্ছি। প্রসঙ্গত, অজেয় চৌধুরী দীর্ঘদিন ধরেই দেশের পাঠক নন্দিত দৈনিক ইত্তেফাকে ফিচার এডিটর হিসেবে কাজ করছেন। বাচসাস, সিএজেফবিসহ বেশ কিছু সাংবাদিক সংগঠনের সঙ্গেও জড়িয়ে আছেন তিনি।

ডিজিএ/এমডিজেএম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর