কির্তনখোলা ডায়াগনস্টিক সেন্টারের টেকনিশিয়ান রকিবুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ।কির্তনখোলা ডায়াগনস্টিক সেন্টারের টেকনিশিয়ান রকিবুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ। – দৈনিক গণ আওযাজ
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৫:১৬ অপরাহ্ন

কির্তনখোলা ডায়াগনস্টিক সেন্টারের টেকনিশিয়ান রকিবুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ।

গণ আওয়াজ ডেস্ক/৪৭বার পড়া হয়েছে
আপডেট :সোমবার, ৯ নভেম্বর, ২০২০

বরিশাল নগরীর কির্তনখোলা ডায়াগনস্টিক সেন্টারের টেকনিশিয়ান পরিচয়দানকারী রফিকুল ইসলামের বিরুদ্ধে বিস্তর অভিযোগ পাওয়া গেছে। দাখিল পাশ করে নিজেকে দক্ষ ও মস্তবড় টেকনিশিয়ান পরিচয় দিয়ে ডায়াগনস্টিক সেন্টারের সকল পরীক্ষা নিরীক্ষা চালিয়ে যাচ্ছেন তিনি। এতে করে প্রায়শই বেকায়দায় পরছে সাধারন রোগীরা। সম্প্রতি এই রফিকের খপ্পরে পরে নাজেহাল হতে হলো বরিশাল মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের সার্জেন্ট হাসান অহমেদকে। যদিও অদৃশ্য ক্ষমতা বলে পার পেয়ে যান টেকনিশিয়ান পরিচয়দানকারী রফিক।

জানা গেছে- রোববার (৮ নভেম্বর) সন্ধ্যায় শিশু বিশেষজ্ঞ ডাঃ মোঃ আলী হাসানের কাছে কণ্যা সন্তানকে নিয়ে এলার্জির সমস্যা দেখাতে যান সার্জেন্ট হাসান। পরে ডাঃ মোঃ আলী হাসান তার কণ্যা সন্তানকে দেখে রক্ত পরীক্ষা করাতে বলেন। পরবর্তীতে সার্জেন্ট হাসান তার মেয়েকে নিয়ে নগরীর বিবিরপুকুরের উত্তর পাশের কির্তনখোলা ডায়াগনস্টিক সেন্টারে গিয়ে পরীক্ষা করানো জন্য ১৬শ টাকা জমা দেন। কিছুক্ষণ পরে তারা রক্ত পরীক্ষার জন্য টেকনিশিয়ান পরিচয়দানকারী রফিকের কাছে গেলে তিনি রক্ত নিতে গিয়ে কাপাকাপি শুরু করেন এবং কিছুতেই রক্ত নিতে না পেরে বার বার ওই শিশুর হাতের বিভিন্ন স্থানে সিরিঞ্জের আঘাতে ক্ষত করতে থাকে। তা দেখে সার্জেন্ট হাসান পরিচয় দিয়ে রফিকের টেকনিশিয়ান হিসেবে কাজ করার সনদ আছে কিনা জানতে চান মাত্র। পুনরায় সনদের বিষয়ে জানতে চাইলেই ঘটে বিপত্তি। চারদিক থেকে ঘিড়ে ধরা হয় সার্জেন্ট হাসানকে। খবর পেয়ে ঘটনাস্থালে ছুটে যান বরিশাল মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর আবদুর রহিম ও কোতয়ালী মডেল থানা পুলিশ। পরে সাংবাদিকদের উপস্থিতিতে রফিকের টেকনিশিয়ান সনদ দেখতে চাইলে দাখিল পাশের একটি সনদ ও অন্যান্য ডায়াগনস্টিক সেন্টারে কাজ করার অভিজ্ঞতা সনদ দেখান রফিক। কিন্তু প্রাতিষ্ঠানিক কোন সনদ দেখাতে পারেননি তিনি।

ডিজিএ/এমডিজেএম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর