শ্রাবন্তীর ৩য় সংসারও ভাঙ্গার দিকেশ্রাবন্তীর ৩য় সংসারও ভাঙ্গার দিকে – দৈনিক গণ আওযাজ
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০১:৫৯ পূর্বাহ্ন

শ্রাবন্তীর ৩য় সংসারও ভাঙ্গার দিকে

ডিজিএ অনলাইন/২৪বার পড়া হয়েছে
আপডেট :মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০

২০১৮ সালে রোশন সিংয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন কলাকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এটা ছিল শ্রাবন্তীর ৩য় বিয়ে। এরপর সবকিছু ঠিকভাবেই চলছিল। কিন্তু শ্রাবন্তীর সেই সুখের সংসারে অশান্তি শুরু হয়েছে।

খবর রটেছে স্বামী রোশন সিংয়ের সঙ্গে আর থাকছেন না শ্রাবন্তী। এছাড়াও অভিনেত্রীর নিজের ইনস্টাগ্রাম থেকে উধাও স্বামী রোশন সিংয়ের সব ছবি। অন্যদিকে রোশন সিংয়ের অ্যাকাউন্টেও দেখা যাচ্ছে না স্ত্রী শ্রাবন্তীর কোনও ছবি। খবর জিনিউজের।

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রোশন সিংয়ের কোনও ছবি না মিললেও, তিনি এখনও নিজেকে ‘শ্রাবন্তী সিং’ হিসেবেই পরিচয় দিচ্ছেন।

শ্রাবন্তীর সঙ্গে এক ছাদের নীচে না থাকলেও, রোশন বা অভিনেত্রী নিজে বিষয়টি নিয়ে কথা বলতে রাজি নন বলে জানা গেছে। অন্যদিকে ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ককে ‘অতীত সম্পর্ক’ বলে মন্তব্য করেন রোশন সিং।

 

উল্লেখ্য, প্রথম স্বামী রাজীব বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর মডেল কৃষ্ণ ব্রজর সঙ্গে সম্পর্কে জড়ান শ্রাবন্তী। তাদের বাগদান থেকে আইনি বিয়ে হয়ে গেলেও, শেষ পর্যন্ত টেকেনি সেই সম্পর্ক। ফলে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের।

কৃষ্ণ ব্রজর সঙ্গে বিচ্ছেদের পর ২০১৮ সালে রোশন সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্রাবন্তী। পঞ্জাবে গিয়ে রোশনের বাড়িতে চুপচাপ বিয়ে সেরে ফেলেন এই অভিনেত্রী। শ্রাবন্তী-রোশনের বিয়েতে হাজির হন দুই পরিবারের ঘনিষ্ঠরা।

ডিজিএ/এমডিজেএম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর