আজ চিত্রনায়িকা মৌসুমীর জন্মদিন।আজ চিত্রনায়িকা মৌসুমীর জন্মদিন। – দৈনিক গণ আওযাজ
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৩:৪৫ অপরাহ্ন

আজ চিত্রনায়িকা মৌসুমীর জন্মদিন।

ডিজিএ বিনোদন ডেস্ক/২৮বার পড়া হয়েছে
আপডেট :মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০

ঢাকাই সিনেমার প্রিয়দর্শিনী বলা হয় আরিফা পারভিন জামান মৌসুমীকে। আজ এই চিত্রনায়িকার জন্মদিন। ১৯৭৩ সালের আজকের দিনে খুলনা জেলায় জন্মগ্রহণ করেন তিনি।

প্রতিবছর মৌসুমীর জন্মদিনে আয়োজন থাকলেও এবারের জন্মদিনে নেই তেমন কোনো আয়োজন। মৌসুমীর স্বামী চিত্রনায়ক ওমর সানি মঙ্গলবার (৩ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় এনটিভি অনলাইনকে বলেন, ‘রাতে পারিবারিকভাবে জন্মদিনের বেশ কিছু আয়োজন ছিল মৌসুমীর জন্মদিন ঘিরে। এর বাইরে তেমন কোনো আয়োজন নেই এবার। করোনার জন্য আমাদের ফ্যান ক্লাব থেকে যে আয়োজন হয়, তা হচ্ছে না এবার। কিছুক্ষণ আগে জানতে পারলাম আমাদের প্রিয়জন প্রযোজক নাসির উদ্দিন দিলু ভাই মারা গেছেন। এ জন্য এবারের জন্মদিনটা মলিন হয়ে গেল।’

জানা গেছে, গতকাল রাত ৯টায় গুলশানের একটি রেস্তোরাঁয় জন্মদিনের পারিবারিক আয়োজন ছিল মৌসুমীর। এরপর গুলশানের বাসায় রাতে হাজির হয়েছিলেন চিত্রনায়িকা পপি, অমিত হাসানসহ অনেকেই।

মৌসুমী শৈশবে অভিনেত্রী এবং গায়িকা হিসেবে তাঁর কর্মজীবন শুরু করেন। তিনি ‘আনন্দ বিচিত্রা ফটো বিউটি কনটেস্ট’ প্রতিযোগিতায় বিজয়ী হন, যার ওপর ভিত্তি করে ১৯৯০ সালে টেলিভিশনের বাণিজ্যিকধারার বিভিন্ন অনুষ্ঠান নিয়ে হাজির হন। মৌসুমী ১৯৯৩ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পদার্পণ করেন। এই চলচ্চিত্রে তার বিপরীতে ছিলেন অকালপ্রয়াত অভিনেতা সালমান শাহ। এরপর দীর্ঘদিন ঢাকাই সিনেমার শীর্ষ নায়িকা ছিলেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।

ডিজিএ/এমডিজেএম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর