কনস্টেবল মোস্তাফিজুর রহমান এর বিদায় সম্বর্ধনা অনুষ্ঠানকনস্টেবল মোস্তাফিজুর রহমান এর বিদায় সম্বর্ধনা অনুষ্ঠান – দৈনিক গণ আওযাজ
রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৩:৫৬ পূর্বাহ্ন

কনস্টেবল মোস্তাফিজুর রহমান এর বিদায় সম্বর্ধনা অনুষ্ঠান

গণ আওয়াজ ডেস্ক/৮৫বার পড়া হয়েছে
আপডেট :বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টারঃ গত শনিবার (১২ সেপ্টেম্বর) চুয়াডাঙ্গা সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান এর অফিস কক্ষে অনুষ্ঠিত হয়েছে কনস্টেবল মোস্তাফিজুর রহমান এর বিদায় সম্বর্ধনা অনুষ্ঠান।

চুয়াডাঙ্গা সদর থানায় কর্মরত কনস্টেবল ৬৯৪ মোঃ মোস্তাফিজুর রহমান বাংলাদেশ পুলিশ বিভাগে নিরবচ্ছিন্ন ভাবে দীর্ঘ ৩৮ বছর কাজ করছেন। তিনি আগামী ছয় মাস পর চাকরি থেকে অবসর গ্রহণ করবেন। সম্প্রতি তিনি বদলি সূত্রে ঝিনাইদহ জেলায় বদলি হয়েছেন। তার বদলি জনিত বিদায় সম্বর্ধনা দেয়া হয়। তার বিদায় অনুষ্ঠানে তিনি বলেন, অত্যন্ত সুনামের সাথে, দায়িত্বশীলতার সাথে এবং সর্বোপরি উর্দ্ধতন কর্তৃপক্ষের আদেশ মেনে আমি ৩৮ বছর পুলিশ বিভাগে চাকরি করেছি। আমার শরীর এবং মন কখনো কলুষিত হয়নি।
তিনি আরো জানান, তিনি অত্যন্ত খুশি যে অত্যন্ত সুনামের সাথে তিনি পুলিশ বিভাগ থেকে অবসর গ্রহণ করছেন। তিনি উপস্থিত সহকর্মীদের উদ্দেশ্যে বলেন পুলিশ বিভাগের প্রতি সদস্য কে আরো দায়িত্বশীল হয়ে কাজ করতে হবে এবং গণমুখী পুলিশি ব্যবস্থা প্রবর্তনে সকলকে একযোগে টিম ওয়ার্ক এর মাধ্যমে কাজ করতে হবে। তিনি আরো বলেন বিগত সময়ের পুলিশি ব্যবস্থার আমূল পরিবর্তন ঘটেছে। তিনি এই দেখে খুশি হয়েছেন যে তার চোখের সামনেই তিল তিল করে একটি গণমুখী তথা জনবান্ধব পুলিশিং ব্যবস্থার দিকে বাংলাদেশ পুলিশ এগিয়ে চলেছে। বাংলাদেশ পুলিশ এখন জনগণের কাঙ্খিত সেবা দিতে পারছে। তিনি তার চাকরি জীবনে পুলিশের অনেক সুখ দুঃখ স্বচক্ষে দেখেছেন। চাকুরী জীবনে তিনি অনেক স্মৃতিকাতর দৃশ্য অবলোকন করেছেন, প্রত্যক্ষ করেছেন। সদ্য বদলি হওয়া এই প্রবীণ অথচ কাজে-কর্মে অত্যন্ত নবীন এই জনপ্রিয় কনস্টেবলের চাকুরী জীবনের অনেক স্মৃতি কথা উপস্থিত সহকর্মীরা মন্ত্রমুগ্ধের মত মন দিয়ে শুনেছেন এবং পরিশেষে অফিসার ইনচার্জ উক্ত বিদায়ী কনস্টেবলের উপদেশ মেনে চলার জন্য উপস্থিত সহকর্মীদের প্রয়োজনীয় দিকনির্দেশনা দিয়ে তার বিদায় অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

ডিজিএ/এমডিজেএম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর