সন্ত্রাসী ভাড়া করে, অস্ত্রের মহরা, থানায় জিডি করার পর, বাদি সহ পরিবারের অন্যান্যদের কৌশলে ফাঁসানোর চেষ্টা।সন্ত্রাসী ভাড়া করে, অস্ত্রের মহরা, থানায় জিডি করার পর, বাদি সহ পরিবারের অন্যান্যদের কৌশলে ফাঁসানোর চেষ্টা। – দৈনিক গণ আওযাজ
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৩:৫৮ পূর্বাহ্ন

সন্ত্রাসী ভাড়া করে, অস্ত্রের মহরা, থানায় জিডি করার পর, বাদি সহ পরিবারের অন্যান্যদের কৌশলে ফাঁসানোর চেষ্টা।

গণ আওয়াজ ডেস্ক/২০০বার পড়া হয়েছে
আপডেট :বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ  ভোলা বোরহানউদ্দিন কাচিয়া ০৮ নং ওয়ার্ডে সেলিমের ভারা করা সন্ত্রাসী এবং জলদস্যু দ্বারা দালাল বাজার পাটোয়ারী বাড়িতে অস্ত্রসহ সন্ত্রাসীদের পায়তারা ও দরপাকর। অস্ত্র সহ ভিডিও অনলাইনে এবং থানায় জিডি করার পরে বাদি এবং এলাকার কিছু জনসাধারণকে ফাঁসানোর চেষ্টা।

তারই অপরাধ ডাকতে গিয়ে ১লা সেপ্টেম্বর আনুমানিক ৭ঘটিকার সময় কে বা কাহারা সেলিম কে একদল সন্ত্রাসী এলোপাতাড়ি মাইর দোর করে,
এক সুত্রে জানা যায়, ৩০ শে আগস্ট সোমবার, সেলিম একদল জলদস্যু সহ এবং সন্ত্রাসী ভাড়া করে, সেই সন্ত্রাসীদের দ্বারা পাটোয়ারী বাড়িতে অস্ত্রের মহরা এবং দরপাকর করে, ঐ বাড়িরই বিদেশ প্রভাসি আলমগীর পাটোয়ারীকে, সেলিম এর ভাড়া করা সন্ত্রাসিরা বিভিন্ন প্রকার হুমকি দেয়, এবং তাৎক্ষণিক আলমগীর পাটোয়ারী, ঐ এলাকারই সাবেক মেম্বার মোঃ জাকির হোসেনকে খবর দেয় তার পর সাবেক মেম্বার ঘটনা স্থানে এসে দেখে ১৫/২০ জন চেনা ও অপরিচিত সন্ত্রাসী বাহিনী এবং প্রত্যেকের হাতেই বগি দা সহ বিভিন্ন অস্ত্র।

এতে সাবেক মেম্বার তাদেরকে জিজ্ঞেস করলে তারা তার সাথেও দরপাকার করেন এবং হুমকি দেয়। এই চিৎকার শুনে এলাকায় জনগন ঐ’বাড়িতে আসে এবং জলদস্যুর দল সহ সন্ত্রাসীরা পালিয়ে যায়। সন্ত্রাসীদের হাতে থাকা অস্ত্র ভিডিও আকারে ঐ এলাকার সংবাদ কর্মীরা অনলাইনে দিলে। ঘটনাটি সারা বাংলাদেশের মানুষসহ সেলিম এ তার সহযোগিরাও দেখে, এবং আলমগীর পাটোয়ারী ঐ এলাকার গন্যমান্য লোকজন দের জানান এবং নিজে বাদি হয়ে ০১ লা সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যা আনুমানিক ৭ ঘটিকার সময় বোরহানউদ্দিন থানায় গিয়ে সেলিম সহ কয়েকজন চিহ্নিত সন্ত্রাসীদের আসামি করে অন্যান্যদের নামে অজ্ঞাত করে একটি জিডি করেন। তার পরই শুনা যায় সেলিমকে কে বা কাহারা হাইওয়ে-সরকে মাইর দোর করেছে।

স্থানীয় জনসাধারণ বলেন, আমরা কাউকে মাইর দোর করতে দেখিনি, হয়তো সেলিম তার ভারা করা সন্ত্রাসীর ভারার টাকা ঠিক মতো না দিতে পারলে তারাই কোথায় তাকে মাইর দোর করেছে। কিন্তু এখন সেলিম তাদের নিজেদের অপরাধ ডাকতে গিয়ে, তাকে মাইরের সম্পূর্ণ দোষ পাটোয়ারী বাড়ির লোকজন সহ এলাকার কিছু জনসাধারণকে ফাঁসানোর চেষ্টা করছে।

 



বাংলাদেশ সময়ঃ ১২ঃ৪৪ পি.এম. সেপ্টেম্বর ০২,২০২০



 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর