বেশকিছু সিনেমার রিমেক হচ্ছে বলিউডে।বেশকিছু সিনেমার রিমেক হচ্ছে বলিউডে। – দৈনিক গণ আওযাজ
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০২:০৪ অপরাহ্ন

বেশকিছু সিনেমার রিমেক হচ্ছে বলিউডে।

গণ আওয়াজ অনলাইন ডেস্ক/২৯০বার পড়া হয়েছে
আপডেট :মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

গণ আওয়াজ অনলাইন ডেস্কঃ  বিগত কয়েক দশক ধরেই ভারতের দক্ষিণ অঞ্চলের সিনেমা রিমেক করে আসছে বলিউড। বলা যায়, হিন্দি সিনেমার ব্যবসা সফল ছবির তালিকার অধিকাংশই কোনো না কোনো তামিল-তেলেগু সিনেমার রিমেক। সর্বশেষ শহীদ কাপুরের কবির সিং ছবিটি ৪০০ কোটিরও বেশি আয় করে হৈচৈ ফেলে দিয়েছে।

সম্প্রতি আরো বেশকিছু সিনেমার রিমেক হচ্ছে বলিউডে। যেগুলো নিয়ে বেশ আলোচনা হচ্ছে। দেখে নেয়া যাক সেইসব ছবির তালিকা :

জার্সি‘কবীর সিং’ ছবির পর দর্শকদের আরো একটি তামিল রিমেক উপহার দিতে যাচ্ছেন শহিদ কাপুর। গৌতমের পরিচালনায় ‘জার্সি’ নামে সিনেমাটির হিন্দি ভাষায় নির্মাণ করা হচ্ছে। যেখানে তামিল হিরো নানির পরিবর্তে দেখা যাবে শহিদকে। তার স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন মৃণাল ঠাকুর। সিনেমাটির ৭০ শতাংশ কাজ ইতিমধ্যে শেষ। সামনের বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘জার্সি’।

লক্ষী বোম্বসিনেমাটি পরিচালনা করেছেন রাঘব লরেন্স। প্রযোজনা করেছেন সাবিনা খান ও তুষার কাপুর। চলচ্চিত্রটি ২০১১ সালের তামিল চলচ্চিত্র ‘কাঞ্চনা’র পুনঃনির্মাণ। চলচ্চিত্রটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয় কুমার, কিয়ারা আদভানি ও আর. মাধবন। এটি ডিজিটাল প্লাটফর্মে সম্প্রতি মুক্তি পেয়েছে।

দ্য ফার্স্ট কেসচলতি বছর মুক্তি পাওয়া তামিল এই সিনেমাটি রিমেক করতে যাচ্ছে বলিউড। থ্রিলার ঘরানার এই ছবিটিতে বিশ্ব সেনের বদলে দেখা যাবে রাজকুমার রাওকে। সিনেমাটি পরিচালনা করবেন ডক্টর সায়লেশ কৈলানু। সিনেমাটির ব্যাপারে পরিচালক বলেন, ‘আমাদের লোকেশন দেখা এবং অন্যান্য কাজ মোটামুটি শেষ। আশা করা যাচ্ছে সামনের বছরের শুরুতেই আমরা সিনেমাটির শুটিং কাজে নামবো।’

বিক্রম বেদাগাজনীর ১১ বছর পর আবারও একটি দক্ষিণের রিমেক নিয়ে আসার কথা রয়েছে আমির খানের। এ ছবিতে অভিনয় করবেন সাইফ আলি খানও। বিক্রম বেদের মাধবন নামক সেই পুলিশ চরিত্রে দেখা যেতে পারে সাইফকে। ভারতের বিক্রম বেতালের একটি গল্প দ্বারা অনুপ্রাণিত এই সিনেমাটির রিমেক ভার্সনও পরিচালনা করবেন পুষ্কর-গায়েত্রী। কাইথি২০১৯ সালের থ্রিলার ঘরানার তামিল সিনেমা এটি। এ ছবি সবথেকে বেশি আলোচনায় আসে অসাধারণ অ্যাকশন দৃশ্যগুলোর জন্য। ছবিতে অভিনয়শিল্পীদের দুর্দান্ত অভিনয়ও চোখে লেগে থাকে। কথা রয়েছে শিগগরিই বলিউডে নির্মিত হবে সিনেমাটি। এখানে অভিনয় করবেন অজয় দেবগন।

 

 



বাংলাদেশ সময়ঃ ০৭ঃ২১ পি.এম. সেপ্টেম্বর ০১,২০২০



 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর