ডাকাতির টাকা ভাগাভাগি নিয়ে এক যুবকের মৃত্যু।ডাকাতির টাকা ভাগাভাগি নিয়ে এক যুবকের মৃত্যু। – দৈনিক গণ আওযাজ
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৪:০১ পূর্বাহ্ন

ডাকাতির টাকা ভাগাভাগি নিয়ে এক যুবকের মৃত্যু।

গণ আওয়াজ ডেস্ক/২৬১বার পড়া হয়েছে
আপডেট :সোমবার, ৩১ আগস্ট, ২০২০

ডাকাতির টাকার ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে নরসিংদীতে প্রতিপক্ষের গুলিতে আমির হোসেন (৩৫) নামে এক ডাকাত নিহত হয়েছেন। রোববার সকাল সাড়ে ৯টার দিকে পৌর শহরের ব্রাক্ষন্দী খালপাড় এলকায় এ ঘটনা ঘটে।

নিহত আমির হোসেন শহরতলীর চিনিশপুর ইউনিয়নের ঘোড়াদিয়া সংগীতা এলাকার ফাইজউদ্দিনের ছেলে। এ ঘটনায় শাহিন মোল্লা ওরফে পেট কাটা শাহিন ওরফে কবির হোসেন (৩৭) নামে একজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শাহিন মোল্লা রায়পুরা থানার রাজনগর গ্রামের খোরশেদ মোল্লার ছেলে।

নিহতের পরিবারের জানায়, পাওনা টাকা নিয়ে আমির হোসেনের সাথে প্রতিপক্ষ শাহিনের সাথে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে ভোরে শাহিন নামে একজন আমির হোসেনকে ফোন করে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে শহরের খালপাড় কলেজ রোডে এলাকায় দেখা করেন। পরে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আমির হোসেনকে গুলি করে পালিয়ে যান শাহিন।

নরসিংদী গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতার শাহীন মোল্লা ও নিহত আমির হোসেন দীর্ঘদিন যাবত দলগতভাবে ডাকাতি করে আসছিলেন। শাহিনের বিরুদ্ধে ইতিপূর্বে খুন, ডাকাতি ও অস্ত্র মামলাসহ ৬ টা মামলা রয়েছে। গ্রেফতার শাহিন মোল্লা ও নিহত আমীর হোসেন একই ডাকাত দলের সদস্য। তাদের মধ্যে ডাকাতির টাকা ভাগ বাটোয়ারা নিয়ে রোববার সকালে কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে শাহিন আমির হোসনকে গুলি করেন। আর ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিল্বব কুমার দত্ত চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ হত্যার ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশ শাহীনকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে ও একটি অস্ত্র মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তবে এর আগেও শাহিনের বিরুদ্ধে নরসিংদীর বিভিন্ন থানায় মোট ৬টি মামলা রয়েছে।

 

 



বাংলাদেশ সময়ঃ ০৮ঃ১৭ এ.এম. আগস্ট ৩১,২০২০



 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর