চা বাগান থেকে উদ্ধার কলেজ পড়া একটা ছাত্রের মরদেহচা বাগান থেকে উদ্ধার কলেজ পড়া একটা ছাত্রের মরদেহ – দৈনিক গণ আওযাজ
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৫:১৩ অপরাহ্ন

চা বাগান থেকে উদ্ধার কলেজ পড়া একটা ছাত্রের মরদেহ

গণ আওয়াজ ডেস্ক/৬০১বার পড়া হয়েছে
আপডেট :রবিবার, ৩০ আগস্ট, ২০২০

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের লাখাইছড়া চা বাগানে নিখোঁজ হওয়া শিক্ষার্থী স্বাক্ষর দেবের মরদেহ পাওয়া গেছে। রোববার সকাল সাড়ে ৬টায় শ্রীমঙ্গল পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

স্বাক্ষর দেব ভাড়াউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কল্যাণ দেবের ছেলে। দেব সরকারি কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সোহেল রানা বলেন, শনিবার বিকেল থেকে স্বাক্ষর নিখোঁজ ছিল। আমাদের কাছে রাত সাড়ে ৮টায় এসে জানানো হয়। আমরা সাথে সাথে তার মোবাইল ট্রেক করলাম। ফোন বন্ধ ছিল। সন্ধ্যা ৭টা ১২ মিনিটের দিকে তার লোকেশন ছিল গ্র্যান্ড সুলতানের আশেপাশে। পরে বারবারই ফোন বন্ধ পাওয়া যায়। চতুর্দিকে তার আত্মীয়-স্বজনসহ আমরাও খুঁজছিলাম।

তিনি আরও বলেন, হঠাৎ করে রাত সোয়া ১১টার দিকে একটা লোকেশন পেলাম সিন্দুরখান রোডে শিববাড়ির সংলগ্ন কুমিল্লা পাড়ার দিকে। সাথে সাথে আমরা মুভ করলাম। সেখানেও গিয়েও কিছু পেলাম না। ফোন বন্ধ। রাত সাড়ে ৩টা পর্যন্ত আমরা খোঁজাখুঁজি করেছি। পরে তো সকাল সাড়ে ৬টার দিকে খবর পেলাম যে, লাখাইছড়া চা বাগানের পদ্মফুলের ঝিলের পাশে তার মরদেহ পাওয়া গেছে।

‘মরদেহের সাথে তার মোটরসাইকেলটা পড়ে ছিল। সেখানে ঘুমের ওষুধসহ কোকাকোলার ক্যান এবং আরো জিনিস পড়ে ছিল। তবে তার শরীরে আপাতত কোনো আঘাতের চিহ্ন দেখা যাচ্ছে না।’

চা বাগান কর্তৃপক্ষ পুলিশকে জানিয়েছে, গভীর রাতে লাখাইছড়া চা বাগানে ৪টা মোটরবাইক ঢুকেছিল এবং ভোর ৪টার দিকে ৩টা মোটরবাইক বের হয়ে গেছে।

 

 



বাংলাদেশ সময়ঃ ১০ঃ৫৩ এ.এম. আগস্ট ৩০,২০২০



 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর