আত্যহত্যা করলেন নতুন প্রজন্মের মডেল ও অভিনেত্রী লরেনআত্যহত্যা করলেন নতুন প্রজন্মের মডেল ও অভিনেত্রী লরেন – দৈনিক গণ আওযাজ
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৫:০৭ পূর্বাহ্ন

আত্যহত্যা করলেন নতুন প্রজন্মের মডেল ও অভিনেত্রী লরেন

গণ আওয়াজ অনলাইন ডেস্ক/২৪১বার পড়া হয়েছে
আপডেট :রবিবার, ৩০ আগস্ট, ২০২০

নতুন প্রজন্মের মডেল ও অভিনেত্রী লরেন মেন্ডেস। সদ্যই শুরু করেছিলেন শোবিজে পথচলা। দু’চোখ ভরা ছিলো স্বপ্ন বড় অভিনেত্রী হবেন। কিন্তু সেইসব স্বপ্নরা আর কোনোদিন পূর্ণতা পাবে না তার। অজানা অভিমান মনে ধরে আত্মহত্যা করেছেন লরেন।

 

তার পারিবারিক সূত্রে জানা গেল, আজ রোববার (৩০ আগস্ট) সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এই তরুণী। কেন, কি কারণে আত্মঘাতী হলেন তিনি এ বিষয়ে কিছুই জানা যায়নি এখনো।

‘ইন্টারনেট শেষ হলেও, নো টেনশন’- এয়ারটেলের বিজ্ঞাপনে ব্যবহৃত এই সংলাপটি দিয়ে আলোচনায় আসেন লরেন। তার পুরো নাম লরেন মেন্ডেস, ধর্মে খ্রিষ্টান। ক্যারিয়ারের শুরুটা নানা পণ্যের ফটোশুট মডেল হিসেবে হলেও পরিচিতি পেয়েছেন বিজ্ঞাপন দিয়ে। এয়ারটেলের টানা কয়েকটি বিজ্ঞাপনে কাজ করে আলোচনায় চলে আসেন তিনি।

বিজ্ঞাপন ছাড়াও তাকে দেখা গিয়েছে মিউজিক ভিডিওতে। ‘ঘোর’ শিরোনামে তপু খান ও কণার একটি দ্বৈত গানের ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছিলেন তিনি। এছাড়াও ‘তোমার পিছু ছাড়বো না’ শিরোনামের একটি গানের মডেল হয়ে বেশ আলোচনায় আসেন।

তাকে দেখা গিয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‌‘অমর প্রেম’-এ। সর্বশেষ লরেন শুটিংয়ে অংশ নিয়েছিলেন সঞ্জয় সমদ্দার পরিচালিত ‘ট্রল’ নাটকের শুটিংয়ে। গত ২৬ আগস্ট অপূর্ব, তাসনিয়া ফারিনদের সঙ্গে এ নাটকের শুটিং করেছিলেন তিনি।

 

 



বাংলাদেশ সময়ঃ ০৫ঃ১৩ পি.এম. আগস্ট ৩০,২০২০



 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর