সুশান্তের থেকে ‘ছোট সুশান্ত’ আশা করেছিলেন; রিয়া চক্রবর্তী।সুশান্তের থেকে ‘ছোট সুশান্ত’ আশা করেছিলেন; রিয়া চক্রবর্তী। – দৈনিক গণ আওযাজ
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০২:৫৮ পূর্বাহ্ন

সুশান্তের থেকে ‘ছোট সুশান্ত’ আশা করেছিলেন; রিয়া চক্রবর্তী।

গণ আওয়াজ অনলাইন ডেস্ক/৬৬১বার পড়া হয়েছে
আপডেট :শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০

রিয়া চক্রবর্তীর সাথে সুশান্ত সিং রাজপুত এর কিভাবে দেখা হয়েছিল? কিভাবে সম্পর্ক হয়েছিল? সুশান্তের সঙ্গে তার সম্পর্কের সমীকরণ কেমন ছিল? বৃহস্পতিবার (২৭) এক সংবাদসম্মেলনে তিনি এসব কথা জানান।

 

রিয়া জানিয়েছেন, আমি সুশান্তের থেকে ‘ছোটা সুশান্ত’ আশা করেছিলাম। আমি চেয়েছিলাম, এই ছোটা সুশান্ত অবিকল যেন সুশান্তের মতোই হয়। সাক্ষাৎকারের তাকে তার ভবিষ্যৎ সম্পর্কে জিজ্ঞাসা করা হয়। রিয়া জানান সুশান্তকে ভালোবেসে তিনি অনুশোচনায় ভোগেননি। পৃথিবীতে সবচেয়ে ভালো মানুষ হিসেবে সুশান্তকেই তিনি মনে করেন। রিয়া দাবি করেন তিনি লড়াই করে যাবেন কারণ উপর থেকে সুশান্ত তাকে দেখছেন।

সুশান্তের সঙ্গে তার বিয়ের পরিকল্পনা নিয়ে তিনি বলেন, “আমি সুশান্তের সঙ্গে বিয়ের বিষয় কখনো সরাসরি কথা বলিনি। সুশান্তের সঙ্গে আমার অনেকদিনের সম্পর্ক। আশাকরি জন্মের পরেও এই সম্পর্ক থাকবে। আমি সুশান্তকে সব সময় বলতাম আমার একটা ছোট্ট সুশান্ত চাই। সেই ছোট্ট সুশান্তকে যেন ওর মতোই দেখতে হয়। এগুলি আমাদের খুব ব্যক্তিগত কথা ছিল।”

২০১৩ সালে সুশান্তের সঙ্গে প্রথম দেখা হয় রিয়ার। তখন থেকেই তাদের বন্ধুত্ব হয়। সেসময় রিয়ার প্রথম ছবি এবং সুশান্তের শুদ্ধ দেশি রোমান্স’ মুক্তি পেয়েছে। ইয়াশ রাজ ফিল্ম এর জিমে তাদের দেখা হয়েছিল। এরপরে ২০১৫ সালে রহিনি আয়ারের পার্টিতে সুশান্তের সঙ্গে তার দেখা হয়। সাক্ষাৎকারে এমন জানিয়েছেন রিয়া চক্রবর্তী।

প্রসঙ্গত সুশান্তের অবসাদের জন্য তার পরিবারকে দায়ী করেছেন রিয়া চক্রবর্তী। তিনি বলছেন যে সুশান্তের সঙ্গে তাঁর বাবার সম্পর্ক নাকি খুব একটা ভালো ছিল না। সুশান্ত তাঁর বাবার খুব ঘনিষ্ঠ ছিলেন না। রিয়া বলছেন, “সুশান্তের বাবা ওর মাকে অনেক অল্প বয়সে ছেড়ে গিয়েছিলেন। শিশু হিসেবে তাঁর মনের উপর এটা প্রভাব ফেলেছিল। আমার সঙ্গে দেখা হওয়ার আগে সুশান্ত ওর বাবার সঙ্গে পাঁচ বছর কথা বলেনি। ওর সঙ্গে ওর বাবার সম্পর্ক কখনোই খুব একটা ভালো ছিল না।”

তবে এই সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন সুশান্তের পরিবার। বরং সুশান্তের বাবার দাবি তার ছেলেকে খাবারে বিষ মিশিয়ে হত্যা করেছে রিয়া।

 

 



বাংলাদেশ সময়ঃ ০৮ঃ৫৭ এ.এম. , আগস্ট ২৮,২০২০



 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর