অবশেষে মুক্তি পেলেন ব্রাজিলের বিশ্বকাপজয়ী তারকা রোনালদিনহো।অবশেষে মুক্তি পেলেন ব্রাজিলের বিশ্বকাপজয়ী তারকা রোনালদিনহো। – দৈনিক গণ আওযাজ
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৪:৩৮ পূর্বাহ্ন

অবশেষে মুক্তি পেলেন ব্রাজিলের বিশ্বকাপজয়ী তারকা রোনালদিনহো।

গণ আওয়াজ অনলাইন ডেস্ক/১০৭বার পড়া হয়েছে
আপডেট :মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

জাল পাসপোর্ট নিয়ে প্যারাগুয়েতে প্রবেশ করার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল রোনালদিনহোকে। মাসখানেক জেলখানায় থাকার পর ১.৬ মিলিয়ন মার্কিন ডলারের বিনিময়ে জামিন পেলেও আরও ৪ মাসেরও বেশি সময় হোটেলবন্দি করা হয় তাকে।

অবশেষে মুক্তি পেলেন ব্রাজিলের বিশ্বকাপজয়ী এ তারকা।
সোমবার প্যারাগুয়ের আদালতের এক আদেশে মুক্তি দেওয়া হয় রোনালদিনহোকে এবং তার সঙ্গে আটক করা ভাই রবের্তোকেও।

এর আগে ৬ ই মার্চ জাল পাসপোর্ট নিয়ে প্রারাগুয়ে প্রবেশের অভিযোগে তাকে ও তার ভাই রবের্তোকে গ্রেপ্তার করা হয়।

তবে মাসখানেক কারাগারে থাকার পর ১৬ লাখ মার্কিন ডলারের বিনিময়ে জামিন পেলেও প্যারাগুয়ে ছাড়ার অনুমতি দেওয়া হয় নাই তাদের এবং একটি চার তারকা হোটেলে বন্দি করে রাখা হয় তাদের।

এ বিষয়ে প্যারাগুইয়ান আদালতের বিচারক গুস্তাভো আমারিলা রোনালদিনহোকে জানিয়েছেন, কারামুক্তির পর তার বিদেশ সফরে তাদের কোনো বাধা থাকবে না। তবে তিনি যদি নিজের স্থায়ী ঠিকানা বদল করতে চাই, তবে অবশ্যই আদালতের অনুমতি নিতে হবে।

প্যারাগুইয়ান আদলত জানিয়েছেন,রোনালদিনহোর মধ্যে কোনো অপরাধমূলক কাজ দেখতে পাননি তারা। তাদের মতে, ব্রাজিলীয় তারকা রোনালদিনহো পাসপোর্ট নিজ হাতেও জাল করেননি। তবে এ বিষয়ে তার ভাই রবের্তো জানতেন বলে মনে করেন আদালত। তাই তার ভাইকে এখন থেকে নিয়মিতই রিও ডি জেনিরোর আদালতে হাজিরা দিতে হবে। আর রোনালদিনহো যদি কখনো বিদেশে যতে চাই তাহলে তাকে জানিয়ে যেতে হবে যে, তিনি কত দিনের জন্য বিদেশে যাচ্ছেন।

এদিকে বন্দি থাকা অবস্থাতেও বিতর্কিত এক কাজ করে বসেছিলেন রোনালদিনহো। ওই হোটেলে বন্দি অবস্থায় পার্টিতে মজেছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি। রোনালদিনহোর পার্টিপ্রীতি নতুন কিছু নয়। নিজ দেশ ব্রাজিলে পার্টি আর ফুর্তি করায় তার জুরি মেলা ভার। এসব করে আর্থিক সংকটেও পড়তে হয়েছে তাকে। কিন্তু ব্রাজিলিয়ান কিংবদন্তি তার স্বভাব পাল্টাতে নারাজ। কিন্তু তাই বলে এই করোনাকালেও হোটেলবন্দি অবস্থায় পার্টি করতে হবে? এজন্য নতুন করে বিপাকে পড়েছেন তিনি।

হোটেলবন্দি থাকার ক্ষেত্রে যে শর্ত আরোপ করা হয়েছিল, তা ভঙ্গের অভিযোগ আনা হয়েছে রোনালদিনহোর বিরুদ্ধে। প্যারাগুয়ের সংবাদমাধ্যম ‘এইচওওয়াই’র রিপোর্ট অনুযায়ী, সারা রাত বেশ কয়েকজন নারী মডেলকে নিয়ে পার্টি করেন তিনি। পার্টি শেষে তাদের দামি উপহার দেন সাবেক সাবেক বার্সেলোনা, এসি মিলান এবং পিএসজি তারকা।

 



বাংলাদেশ সময়: ০২ঃ৫৩ , আগস্ট ২৫, ২০২০



 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর