কেশবপুরে একই সড়কে পৃথক দুর্ঘটনায় নিহত-২কেশবপুরে একই সড়কে পৃথক দুর্ঘটনায় নিহত-২ – দৈনিক গণ আওযাজ
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৬:৩৯ পূর্বাহ্ন

কেশবপুরে একই সড়কে পৃথক দুর্ঘটনায় নিহত-২

গণ আওয়াজ ডেস্ক/১৪০বার পড়া হয়েছে
আপডেট :মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০

যশোরের কেশবপুরে একই সড়কের পৃথক দুটি দুর্ঘটনায় এক নারীসহ দুই ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছে শিশুসহ দুজন।

জানা গেছে, সোমবার দুপুরে যশোর-চুকনগর সড়কের মধ্যকুল ট্রাক টার্ণিলারের পাশে চুকনগর মুখি যাত্রীবাহী একটি বাসের চাকা পাংচার হয়ে চাকার রিং খুলে পাশে চলন্ত ভ্যান যাত্রী মনজিলা খাতুনের (২৪) গায়ে লাগলে ঘটনাস্থলে তিনি নিহত হন। এ সময় তার শিশু মেয়ে সিনথিয়া (৩) ও মধ্যকুল গ্রামের গোলাম মোস্তফা (৫২) আহত হন। এলাকাবাসী দ্রুত আহতদের উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

অপরদিকে সোমবার বিকেলে একইদিনে একই সড়কের বুজতলা-তেইশমাইল নামক এলাকায় সাইকেল চালিয়ে আসার সময় আলতাপোল গ্রামের মৃত ইদু সরদারের ছেলে আব্দুর রহমান (৬৮) আলম সাধুর ধাক্কায় সড়কে নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলে মারা গেছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলমগীর হোসেন জানান, হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত মহিলার লাশ উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহত শিশুটি ডান পা ও মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছে।
যশোর চুকনাগর সড়ক টিতে প্রায় এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে এই ব্যাপারে সড়কে চলাচল কারী ইজিবাইক, ইঞ্জিন ভ্যান,বাস চালকদের সাথে কথা বলে যানা যায় সড়ক টিতে সব ধরনের মোটরযানের প্রচুর চাপ কিন্তু সড়ক টি তেমন প্রসস্হ না হওয়াতে মাজেমধ্য এমন দুর্ঘটনা ঘটে, তাই এই সড়কে চলাচল কারী সচেতন মহলের দাবি এমন দুর্ঘটনা এড়াতে সরকার যেন রোড টিকে অতিদ্রুত চারলেন করার ব্যাবস্থা করেন।



সংবাদদাতাঃমোরশেদ আলম
যশোর ভ্রাম্যমাণ প্রতিনিধি



বাংলাদেশ সময়ঃ ১১ঃ১৯ এ.এম. / ১১ ই আগস্ট ২০২০



 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর