চরমোনায় খাদ্য বান্ধব কর্মসূচির চাল আটকিয়ে রাখার অভিযোগচরমোনায় খাদ্য বান্ধব কর্মসূচির চাল আটকিয়ে রাখার অভিযোগ – দৈনিক গণ আওযাজ
রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৮:০৪ পূর্বাহ্ন

চরমোনায় খাদ্য বান্ধব কর্মসূচির চাল আটকিয়ে রাখার অভিযোগ

গণ আওয়াজ ডেস্ক/১১০বার পড়া হয়েছে
আপডেট :রবিবার, ৯ আগস্ট, ২০২০

বরিশাল সদর উপজেলার ৫ নং চরমোনাই ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের চরহোগলা গ্রামের খাদ্য বান্ধব কর্মসূচির চাল আটকিয়ে রাখার অভিযোগ উঠেছে ডিলারের বিরুদ্ধে। এ ব্যাপারে বরিশাল জেলা প্রশাসক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের কাছে লিখিত অভিযোগ করেছেন ৪ ভুক্তভোগী।

অভিযোগকারীরা হলেন, চরহোগলা গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে মো: সোহাগ : কার্ড নং ৫৭৪২, আমির আলী হাওলাদারের ছেলে মো: নোমান হাওলাদার : কার্ড নং ৫৫৭৭, আ: খালেক খাঁর স্ত্রী সুলতানা বেগম : কার্ড নং ৫৬৯৮, রশিক শীলের ছেলে মুকুন্ড চন্দ্র শীল : কার্ড নং ৫৫৯৭।

জানা গেছে, অভিযোগকরীদের গত ২০১৯ সালের অক্টোবর, নভেম্বর এবং ২০২০ সালের মার্চ, এপ্রিল, মে মোট ৫ মাসের খাদ্য বান্ধব কর্মসূচির চালের কার্ড বর্তমান ডিলার আটকে রেখেছেন। এবং তারা চাল চাইতে গেলে ডিলার তাদেরকে নানা ধরনের ভয়ভীতি ও বিভিন্ন ধরনের অজুহাত দেখিয়ে তাদেরকে চাল দেওয়া থেকে বঞ্চিত রাখে।

এব্যাপারে ভুক্তভোগী মো: সোহাগ, মো: নোমান হাওলাদার, সুলতানা বেগম ও মুকুন্ড চন্দ্র শীল বলেন, ৫ মাসে আমরা খাদ্য বান্ধব কর্মসূচির চাল পাইনি। এবং আমরা চাল চাইতে গেলে ডিলার আমাদেরকে ভয়ভীতি ও বিভিন্ন ধরনের অজুহাত দেখায়। এ নিয়ে এরআগেও অভিযোগ করে আমরা কোন সুরাহা পাইনি।

এব্যাপারে খাদ্য বান্ধব কর্মসূচির চাল পেতে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগীরা।

 



বাংলাদেশ সময়ঃ ১১ঃ২০ পি.এম. / ৮ ই আগস্ট ২০২০



 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর