সাড়ে ৮ ঘণ্টা ম্যারাথন জেরার পর ছাড়া পান রিয়া চক্রবর্তী।সাড়ে ৮ ঘণ্টা ম্যারাথন জেরার পর ছাড়া পান রিয়া চক্রবর্তী। – দৈনিক গণ আওযাজ
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৭:০৪ পূর্বাহ্ন

সাড়ে ৮ ঘণ্টা ম্যারাথন জেরার পর ছাড়া পান রিয়া চক্রবর্তী।

গণ আওয়াজ ডেস্ক/১৪৪বার পড়া হয়েছে
আপডেট :শনিবার, ৮ আগস্ট, ২০২০

সাড়ে ৮ ঘণ্টা ম্যারাথন জেরার পর শুক্রবার (৭ আগস্ট) এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডির দপ্তর থেকে ছাড়া পান রিয়া চক্রবর্তী। জেরার আগে রিয়া চক্রবর্তীকে সম্পত্তি এবং দুটি ফ্ল্যাটের কাগজপত্র নিয়ে আসতে বলা হয়েছিল। কিন্তু অভিনেত্রী সে সব দলিল এবং তথ্য ছাড়াই শুক্রবার সকালে ইডির দপ্তরে হাজির হন।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, ইডির তরফে দিন দুয়েক আগেই তাকে তার সম্পত্তি এবং ২টি ফ্ল্যাটের কাগজপত্র নিয়ে আসতে বলা হয়েছিল। কিন্তু অভিনেত্রী সেসব দলিল এবং তথ্য ছাড়াই শুক্রবার সকালে ইডির দপ্তরে হাজির হন। যথারীতি জেরার মুখে পড়তে হয় তাকে। ইডির তরফ থেকে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হলে রিয়া বলেন, তিনি ভুলে গিয়েছেন কোথায় ফ্ল্যাট-বাড়ির কাগজপত্র রেখেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের বরাত দিয়ে জানা যায়, রিয়াকে যে সমস্ত প্রশ্ন করা হয়েছে সবগুলোতেই প্রায় একই উত্তর দেন, ‘ঠিক মনে করতে পারছি না, কী হয়েছিল।’
আগামী সপ্তাহে ফের রিয়াকে তলব করতে পারে ইডির আধিকারিকরা।
সুশান্ত সিং রাজপুতের বাবার করা অর্থ আত্মসাতের মামলায় শুক্রবার ইডি কার্যালয়ে হাজিরা দেন রিয়া। এছাড়া পাশাপাশি জেরা করা হয় তার ভাই শৌমিক চক্রবর্তী, সুশান্ত সিং রাজপুতের সাবেক বিজনেস ম্যানেজার শ্রুতি মোদি এবং রিয়ার অ্যাকাউন্টেন্ট রীতেশ শাহকে। প্রত্যেকের জিজ্ঞাসাবাদই আলাদা আলাদা ঘরে হয়েছে।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের ব্যাংক অ্যাকউন্ট থেকে কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। সেই আর্থিক আত্মসাতের অভিযোগের ভিত্তিতে গত সপ্তাহে অভিযোগ দায়ের করা হয়েছিল ইডি’র তরফে। তারই জের ধরে ইডি কার্যালয়ে জেরার করা হয় রিয়া ও তার ভাই শৌমিক চক্রবর্তী-সহ আরও ২ জনকে।



সূত্র: টাইমস অব ইন্ডিয়া, সংবাদ প্রতিদিন



বাংলাদেশ সময় ০২ঃ০০ পি.এম. / ৮ ই আগস্ট , ২০২০



 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর