রাজাপুরে গৃহবধুকে শ্লীলতাহানি ইউপি সদস্য গোলাম ফারুক মোল্লা গ্রেপ্তাররাজাপুরে গৃহবধুকে শ্লীলতাহানি ইউপি সদস্য গোলাম ফারুক মোল্লা গ্রেপ্তার – দৈনিক গণ আওযাজ
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৫:২৬ পূর্বাহ্ন

রাজাপুরে গৃহবধুকে শ্লীলতাহানি ইউপি সদস্য গোলাম ফারুক মোল্লা গ্রেপ্তার

গণ আওয়াজ ডেস্ক/১০৫বার পড়া হয়েছে
আপডেট :রবিবার, ২৬ জুলাই, ২০২০

ঝালকাঠির রাজাপুরে গৃহবধুকে শ্লীলতাহানি-মারধরের মামলায় উপজেলা কৃষকদলের সভাপতি ও ইউপি সদস্য গোলাম ফারুক মোল্লাকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৫জুলাই) রাতে উপজেলার পুটিয়াখালি বাজার সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। গোলাম ফারুক উপজেলার পুটিয়াখালি এলাকার মৃত মোহাম্মদ আলী মোল্লার ছেলে এবং গালুয়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড ইউপি সদস্য।

মামলা ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার পুটিয়াখালী এলাকার সৈয়দ আলী সিকদারের মেয়ে ফাহিমা ও তার পরিবারের বিরুদ্ধে পূর্বে রাজাপুর থানায় একটি জি আর ১০৫/২০২০ (রাজা:) মামলা দায়ের করেন আসামী পক্ষ। উক্ত মামলায় ফাতিমার পিতা-মাতা গত ৮ জুলাই ঝালকাঠি বিজ্ঞ আদালত থেকে জামিন নিয়ে বাড়িতে আসলে প্রতিপক্ষরা তাদেরকে দেশীয় অস্ত্র (রামদা, চাপতি, লোহার রড়) নিয়ে অশ্লীল ভাষায় গালমন্দ শুরু করে। এর প্রতিবাদ করলে প্রতিপক্ষরা জানালা ভেঙ্গে ফাতিমার বসতঘরে ঢুকে তার বাবা-মাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এ ঘটনায় ইউপি সদস্য ফারুক মোল্লাকে ২নং আসামি করে ১১ জনের বিরুদ্ধে রাজাপুর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা রাজাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) দিলিপ কুমার বলেন, ইউপি সদস্য গোলাম ফারুক মোল্লাকে শনিবার (২৫ জুলাই) দিবাগত রাতে পুটিয়াখালি এলাকার একটি ঘর থেকে গ্রেপ্তার করা হয়েছে।

 

প্রকাশিতঃ বরিশাল প্রতিনিধি / ২৬ শে জুলাই ২০২০ / ১০ঃ০০ 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর