আশুলিয়ায় চাঁদা দিতে অস্বিকার করায় মা ও ছেলেকে পিটিয়ে ক্ষতবিক্ষত করেছে ‘নানা’ ও ‘মামা’।আশুলিয়ায় চাঁদা দিতে অস্বিকার করায় মা ও ছেলেকে পিটিয়ে ক্ষতবিক্ষত করেছে ‘নানা’ ও ‘মামা’। – দৈনিক গণ আওযাজ
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৫:৩৫ পূর্বাহ্ন

আশুলিয়ায় চাঁদা দিতে অস্বিকার করায় মা ও ছেলেকে পিটিয়ে ক্ষতবিক্ষত করেছে ‘নানা’ ও ‘মামা’।

গণ আওয়াজ ডেস্ক/১৩৭বার পড়া হয়েছে
আপডেট :সোমবার, ২০ জুলাই, ২০২০

ঢাকা সাভার এর আশুলিয়া উপজেলায় আব্দুল জলিল ও তার ছেলে জহিরুল ইসলাম জহির, বাড়ির জন্য “মোঃ মেহেদী হাসান মুন্না ও তার মাতা মোসাঃ বেলি আক্তার”এর কাছ থেকে ১.৫ লক্ষ টাকা চাঁদা চেয়ে জ্বোর করে। কিন্তু মেহেদী হাসান ও তার মাতা চাঁদা দিতে অস্বীকার করায় তাদের দু’জনকে এলোপাথারিভাবে পিটিয়ে ক্ষতবিক্ষত করেছে।

জানা যায়, ১৮/০৭/২০২০ বিকেল সারে চারটার (৪) দিকে এ ঘটনা ঘটে।
এতে মেহেদী হাসানের বেসকিছু জায়গায় চোট লাগে এবং তার মাতার মাথায় আঘাত লেগে মাথা ফেটে যায়।
পারিবারিকসুত্রে জানা যায়, তার ‘মা’ এখনো বিছানা থেকে উঠতে পারছে না। মাথায় প্রচন্ড ব্যথা অনুভব করছে।

তিনি(মোঃ মেহেদী হাসান) জানান তাদের ওপর হামলা এবং তার মায়ের মাথা ফেটে যাওয়ার প্রতিরোধে নানা(আব্দুল জলিল) এবং মামা( জহিরুল ইসলাম জহির) এর বিরুদ্ধে তিনি তার ফেসবুকে একটা পোষ্ট করেন।

এই পোষ্ট তার মামা(জহিরুল ইসলাম জহির) দেখে তাকে মেরে ফেলার হুমকি দেন এবং জ্বোরপূর্বক বাড়ি থেকে বেড় করে দেন। এখন তারা অন্য বাড়িতে আশ্রয় গ্রহন করেছেন।

এ’ঘটনার জন্য তারা আশুলিয়া থানায় স্বাধারন জিডি করেন। তারা আশুলিয়া থাবার নির্বাহী করকর্তা(ওসি) শেখ রেজাউল করিম দিপু মহোদয়ের কাছে একান্তভাবে আবেদন করেন যে,তারা তাদের বাড়ি ছেড়ে এখন অন্যের বাড়িতে আশ্রয় নিয়েছে।তাদের যেন সুরক্ষা দেওয়া হয় এবং তারা যেন সুস্থ ভাবে ও নিরাপদ ভাবে তাদের বাড়িতে থাকতে পারে এই ব্যবস্থা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর