লকডাউনের পর প্রথম শুটিং শুরু হল নুসরত ও মিমিরলকডাউনের পর প্রথম শুটিং শুরু হল নুসরত ও মিমির – দৈনিক গণ আওযাজ
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১১:০৯ পূর্বাহ্ন

লকডাউনের পর প্রথম শুটিং শুরু হল নুসরত ও মিমির

গণ আওয়াজ ডেস্ক/১০৫বার পড়া হয়েছে
আপডেট :বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০

লকডাউনে বন্ধ থাকা টলিউডের শুটিং ফের একবার শুরু হয়ে গেল। পরিচালক অংশুমান প্রত্যুশের আসন্ন ছবি এসওএস কলকাতা (‌২০২০)‌, যেখানে অভিনয় করবেন নুসরত জাহান, মিমি চক্রবর্তী ও যশ দাশগুপ্ত, বৃহস্পতিবার থেকেই এই ছবির শুটিং শুরু হয়ে যায়।

লকডাউনের পর প্রথম শুটিং শুরু হল নুসরত–মিমি–যশ অভিনীত এসওএস কলকাতার
লকডাউনের পর এটাই ছবির প্রথম শুটিং যা ৩৫ থেকে ৪০ জন ক্রু সদস্যদের নিয়ে হবে। এসওএস কলকাতা ছবির অন্যান্য অভিনেতারা হলেন শান্তিলাল মুখোপাধ্যায়, এনা সাহা ও সব্যসাচা চক্রবর্তী। এটি জঙ্গি হামলার ওপর অবলম্বন করে তৈরি হওয়া থ্রিলার ছবি।

জানা যায়, প্রথম শটই ছিল নুসরতের, যা বেশ দীর্ঘ ছিল। পরিচালক বলেন, ‘‌একটা শটেই হয়ে গিয়েছে। নুসরত খুবই সহযোগিতা করেছেন। এই ছবিটি শুধুমাত্র নায়ক–নায়িকার জন্য নয়, বরং ছবির সংলাপ লেখা হয়েছে হিরো সহ ছবির অন্যান্য অভিনেতাদের কথা মাথায় রেখে।’‌ নুসরত খুবই খুশি বেশ কিছু মাসের পর ফের শুটিং শুরু হওয়ায়। তিনি বলেন, ‘‌কয়েক মাস কোনও শুটিং ছিল না, অবশেষে আমি টি-টাউন স্টুডিওতে প্রবেশ করি বৃহস্পতিবার সকালে এবং যেন মনে হয় নতুন যুগের সূচনা হল। সব পরিচিত মুখগুলো মাস্কে ঢাকা। আমি ভীষণভাবে ভীত ছিলাম।’‌ নুসরত অভিনেত্রীর পাশাপাশি বসিরহাটের তৃণমূলের সাংসদও। সব টেকনিশিয়ানরা কাজে যোগ দেওয়ায় তিনি বেশ খুশি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর