টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ দুই জন গ্রেপ্তারটেকনাফে ২০ হাজার ইয়াবাসহ দুই জন গ্রেপ্তার – দৈনিক গণ আওযাজ
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০২:২৫ পূর্বাহ্ন

টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ দুই জন গ্রেপ্তার

কক্সবাজার জেলা প্রতিনিধি/৯১বার পড়া হয়েছে
আপডেট :বুধবার, ৮ জুলাই, ২০২০

কক্সবাজারের টেকনাফ উপজেলার বড়ইতলী এলাকায় তল্লাশী চালিয়ে সিএনজি গাড়ী থেকে ২০ হাজার পিচ ইয়াবা সহ দুইজন মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব-১৫।

আটককৃত মাদক কারবারীরা হলেন টেকনাফ সদর ডেইল পাড়ার বাসিন্দা সৈয়দ হোসেনের পুত্র সাইফুল ইসলাম (১৯) এবং ছোট হাবির পাড়ার বাসিন্দা আব্দুল হাকিমের পুত্র মোঃ হাফেজ (২০)।

র‌্যার সূত্রে জানা যায় সোমবার রাত ১১.৩০ ঘটিকার সময় র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্যটি নিশ্চিত করেছেন।

সোমবার (৬ জুলাই) সন্ধ্যা ৬ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে কিছু কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট বহন করে সিএনজি গাড়ী যোগে হ্নীলা থেকে টেকনাফ পৌরসভার দিকে আসছে।উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি চৌকশ অভিযানিক দল বড়ইতলী র‍্যাব ক্যাম্পের সামনে চেকপোষ্ট স্থাপন করে বিভিন্ন গাড়ী তল্লাশী করার সময় সন্দেহভাজন সিএনজিটি থামালে কতিপয় ব্যক্তিরা দৌড়ানোর চেষ্টাকালে ধাওয়া করে আসামী সাইফুল ইসলাম ও মোঃ হাফেজকে আটক করে।

তবে তাদের সাথে থাকা অপর এক সহযোগী কৌশলে পালিয়ে যায়। পরে সিএনজি ও আটক ব্যক্তিদের দেহ তল্লাশী করে ২০ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ১ কোটি টাকা প্রায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর