চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন মুক্তিযোদ্ধা ও জাতীয় পার্টির নেতা আব্দুল জাব্বার মাস্টার।চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন মুক্তিযোদ্ধা ও জাতীয় পার্টির নেতা আব্দুল জাব্বার মাস্টার। – দৈনিক গণ আওযাজ
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:১৯ অপরাহ্ন

চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন মুক্তিযোদ্ধা ও জাতীয় পার্টির নেতা আব্দুল জাব্বার মাস্টার।

গণ আওয়াজ ডেস্ক/৯৫বার পড়া হয়েছে
আপডেট :বুধবার, ৮ জুলাই, ২০২০

চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন মুক্তিযোদ্ধা ও জাতীয় পার্টির নেতা আব্দুল জাব্বার মাস্টার। মঙ্গলবার রাতে ঢাকায় নেওয়ার পথে মারা যান তিনি।

জেলার হাইমচর উপজেলা জাতীয় পার্টির জ্যেষ্ঠ সহ-সভাপতি ছিলেন আব্দুল জাব্বার মাস্টার (৭০)। এলাকায় একজন গুণী মানুষ ছিলেন তিনি।

স্বজনরা জানান, গ্রামের বাড়ি চরকৃষ্ণপুরে গত কয়েকদিন আগে সর্দি জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে অসুস্থ হয়ে পড়েন আব্দুল জাব্বার মাস্টার। এ সময় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এমন পরিস্থিতিতে গত ২রা জুলাই তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। তবে নমুনার রিপোর্ট আসার আগেই আরো অসুস্থ হয়ে পড়েন তিনি।

পরে চাঁদপুর জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি ঘটলে মঙ্গলবার রাতে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নেওয়ার পথে মারা যান আব্দুল জাব্বার মাস্টার।

হাইমচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বেলায়েত হোসেন জানান, বুধবার সকালে স্বাস্থ্যবিধি মেনে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা ও জাতীয় পার্টি নেতা আব্দুল জাব্বার মাস্টারকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এক সময় মেঘঁনার ভয়াবহ ভাঙনের শিকার হতো হাইমচরের বিস্তীর্ণ জনপদ। তখন হাইমচর রক্ষায় আন্দোলনের সভাপতি ছিলেন মুক্তিযোদ্ধা আব্দুল জাব্বার মাস্টার। তিনি রাজনীতির বাইরেও বেশকিছু সামাজিক কাজে জড়িত ছিলেন।

তার মৃত্যুতে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা মনিরুল ইসলাম মিলন শোক ও পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এদিকে, চাঁদপুরে এই পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১১৮৭ জন। এর মধ্যে মারা গেছেন ৬৪ জন এবং উপসর্গ নিয়ে মারা গেছেন আরো ৯০ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর