আমি অত্যন্ত আনন্দিত ও সম্মানিত: সাকিবআমি অত্যন্ত আনন্দিত ও সম্মানিত: সাকিব – দৈনিক গণ আওযাজ
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১১:৪৯ পূর্বাহ্ন

আমি অত্যন্ত আনন্দিত ও সম্মানিত: সাকিব

প্রতিবেদকের নাম :/৯০বার পড়া হয়েছে
আপডেট :রবিবার, ৫ জুলাই, ২০২০

ক্রিকেটের বাইবেল খ্যাত উইজডেন ম্যাগাজিনের অনন্য স্বীকৃতিতে ভূষিত হয়েছেন। একবিংশ শতাব্দীর প্রথমভাগে দ্বিতীয় সেরা ওয়ানডে ক্রিকেটার ও ষষ্ঠ সেরা টেস্ট ক্রিকেটার হিসেবে উল্লেখ করা হয়েছে বাংলাদেশ ক্রিকেট তারকা সাকিব আল হাসানকে। এই অর্জনে খুবই সম্মানিত বোধ করছেন দেশসেরা অলরাউন্ডার।

সেই সঙ্গে ক্রিকেট বিষয়ক সাময়িকী উইজডেনের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে পোস্ট দিয়েছেন সাকিব। তাতে লিখেছেন- “সেরা খেলোয়াড়দের একজন হিসেবে এই মর্যাদাপূর্ণ তালিকায় দেশের প্রতিনিধিত্ব করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত ও সম্মানিত বোধ করছি।”

“শতাব্দীর সবচেয়ে মূল্যবান ক্রিকেটারদের তালিকায় আমাকে ওয়ানডে ইন্টারন্যাশনাল ক্রিকেটে ২য় এবং টেস্ট ক্রিকেটে ৬ষ্ঠ স্থানে নির্বাচিত করায় ক্রিকেটের বাইবেলখ্যাত ম্যাগাজিন উইজডেনকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি।”

ক্রিকেট পরিসংখ্যান বিশ্লেষক সংস্থা ক্রিকভিজের সঙ্গে যৌথ গবেষণায় চলতি শতাব্দীর এখন পর্যন্ত ‘মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ার’ বা এমভিপি নির্বাচন করে উইজডেন মান্থলি। তাতে ম্যাচে খেলোয়াড়ের অবদান বিবেচনায় ওয়ানডেতে শতাব্দীর দ্বিতীয় সেরা ক্রিকেটার নির্বাচিত হন সাকিব, টেস্টে হন ষষ্ঠ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর